ঢাকা শনিবার, ২৮ মে ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

ময়মনসিংহ সিটির নতুন ১২ ওয়ার্ডে চলছে ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজ 

ব্যুরো প্রধান, ময়মনসিংহ

প্রকাশিত: ১৪:৫৩, ২২ জানুয়ারি ২০২২

ময়মনসিংহ সিটির নতুন ১২ ওয়ার্ডে চলছে ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজ 

ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, সিটির সম্প্রসারিত ১২টি ওয়ার্ডের উন্নয়নে দ্রুত এগিয়ে চলেছে সড়ক, ড্রেন ও অবকাঠামো নির্মাণকাজ। ইউনিয়ন পরিষদ থেকে সিটি করপোরেশনে অন্তর্ভুক্ত ২২ থেকে ৩৩নং ওয়ার্ডের এসব এলাকায় ইতোমধ্যে প্রায় ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে।

মসিকের সম্প্রসারিত এলাকা ৩১নং ওয়ার্ডে শনিবার (২২ জানুয়ারি) দুপুরে ১৫ কোটি টাকা ব্যয়ে চারটি রাস্তার নির্মাণকাজ উদ্বোধনকালে এসব কথা বলেন মেয়র মো. ইকরামুল হক টিটু।  এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৭ কিলোমিটার।

উদ্বোধনকৃত সড়কগুলো হলো - শম্ভুগঞ্জ ব্রিজ সড়ক ও জনপদের রাস্তা থেকে পাওয়ার হাউজ হয়ে জয়বাংলা বাজার পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে জোড়াপুল সাহেব খালি পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে সুলতানের মোড় পর্যন্ত বিসি রোড এবং চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে বকুল মেম্বারের বাড়ি পর্যন্ত বিসি রোড।

এ বিষয়ে মেয়র বলেন, করোনার কারণে সারাবিশ্বের মতো আমাদের উন্নয়ন কার্যক্রমও কিছুটা ব্যাহত হয়েছে। আমরা করোনার ক্ষতি পুষিয়ে নেয়ার চেষ্টা করছি। নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছি।

উদ্বোধনকালে ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আসাদুজ্জামান, মহিলা কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল হক, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী মো. আজাহারুল হক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা প্রমুখ উপস্থিত ছিলেন।