ঢাকা Friday, 29 March 2024

চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ আহবায়ক শাহজালালের ওপর অনাস্থা 

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: 02:06, 19 January 2022

চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ আহবায়ক শাহজালালের ওপর অনাস্থা 

কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অনাস্থা প্রদান করেছে উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ। এর আগে গত ৮ জানুয়ারি একই অভিযোগে শাহজালাল মজুমদারকে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকেও অব্যাহতি প্রদান করা হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে যৌথ বক্তব্য প্রদান করেন উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ছৈয়দ আহম্মেদ ভূঁইয়া খোকন, হাজী জানে আলম ভূঁইয়া, মাহবুবুল হক মোল্লা বাবলু ও সিরাজুল ইসলাম।

বক্তব্যে তারা বলেন, উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এ কারণে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে যুবলীগের দলীয় প্যাডে উপজেলার তেরটি ইউনিয়ন ও একটি পৌরসভার যুবলীগ সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অনাস্থা পত্র জমা দেয়ায় তিনি উপজেলা যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালনের নৈতিক অধিকার হারিয়েছেন। তারই প্রেক্ষিতে চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ ও যুবলীগ কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করবেন। পরবর্তীতে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ এ বিষয়ে সাংগঠনিক পদক্ষেপ গ্রহণ করবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল জানান, এ অনাস্থা প্রদানের পর থেকেই শাহজালাল মজুমদার যুবলীগের আহবায়ক নয়। এখন থেকে চার যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগের সকল কর্মকান্ড পরিচালনা করবে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, যুগ্ম সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুল জলিল রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, মোশারেফ হোসেন, ভিপি মাহবুব হোসেন মজুমদার, মাহফুজ আলম, নায়িমুর রহমান মজুমদার মাসুম, এ কে খোকন, কাজী ফখরুল আলম ফরহাদ, উপজেলা কৃষকলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন সর্দার সহ উপজেলা আওয়ামী লীগের, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।