ঢাকা Friday, 26 April 2024

গোপালগঞ্জে হত্যামামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:11, 16 January 2022

আপডেট: 21:15, 16 January 2022

গোপালগঞ্জে হত্যামামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জে মোটর পার্টস ব্যবসায়ী মিন্টু মিনা ওরফে কোটন মিনাকে (৪৮) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি চাঞ্চল্যকর মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু হত্যামামলার সাক্ষী ছিলেন।

রোববার (১৬ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ শহরের ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরকান্দি এলাকা থেকে মিনার মরদেহ উদ্ধার করা হয়। ২৪ জানুয়ারি বাসু হত্যামামলায় তার  সাক্ষ্য দেয়ার দিন ধার্য ছিল। 

স্থানীয়দের মতো, ওই সাক্ষ্য দেয়াকে কেন্দ্র করেই দুর্বৃত্তরা মিনাকে হত্যা করেছে। নিহত মিনা গোপালগঞ্জ শহরের ফকিরকান্দি এলাকার আক্তার মিনার ছেলে। 

গোপালগঞ্জের ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, শনিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন কোটন মিনা। তবে ঘরে ঢোকার আগে তাই মোবাইলে একটি কল আসে। এরপর তিনি বেরিয়ে যান। পরে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। রাত ১২টা থেকে মিনার মোবাইল ফোনটিও বন্ধ পান পরিবারের লোকজন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে বাড়ির পাশেই মিনার লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

লাশের বাম পাঁজরে কোপের ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে ওই পুলিশ কর্মকর্তা। তিনি আরো বলেন, লাশের মুখ মাফলার দিয়ে বাঁধা ছিল।