ঢাকা Saturday, 20 April 2024

হাসপাতালের ডোবায় রোগীর মরদেহ 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:52, 6 January 2022

হাসপাতালের ডোবায় রোগীর মরদেহ 

নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পেছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ (৪৫) নামে এক রোগীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হয় ওই রোগী।  

নজরুল ইসলাম পলাশ জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, মঙ্গলবার সকালে স্ট্রোক হলে পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১নং ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়। বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যা পর্যন্ত তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে দিলে ৭টার দিকে ওষুধটি আনতে যান তিনি। পরে ওষুধ নিয়ে এসে পলাশকে বেডে পাননি।

আয়েশা জানান, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোঁজখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুরে কোয়ার্টারের লোকজনের মাধ্যমে জানতে পারেন একটি মরদেহ পাওয়া গেছে। সেখানে গিয়ে তিনি মরদেহটি পলাশের বলে শনাক্ত করেন।

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে সেখানে পানিতে পড়ে তার মৃত্যু হয়। ময়নাতদন্তশেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।