ঢাকা Saturday, 20 April 2024

বান্দরবানে স্ত্রীকে হত্যার পর স্বামীকে অপহরণ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:45, 6 January 2022

আপডেট: 00:57, 7 January 2022

বান্দরবানে স্ত্রীকে হত্যার পর স্বামীকে অপহরণ

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে এক নারীকে হত্যার পর ‘সন্ত্রাসীরা’ তার স্বামীকে অপহরণ করেছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে উপজেলা সদর থেকে ১৮ কিলোমিটার দূরে রাজবিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে বলে জানান বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার।

নিহত সিংম্যানু মারমা (২৮) ওই ওয়ার্ডের থংজমাপাড়ার রেথোয়াই মারমার স্ত্রী। রোথোয়াই স্থানীয় একটি বাদক দলে (ব্যান্ড পার্টি) বাঁশি বাজাতেন।

রাজবিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সুইসাচিং মারমা বলেন, রেথোয়াই মারমা ভোর ৩টার দিকে আমার মোবাইলে ফোন করে জানায়, তার স্ত্রীকে নির্যাতন করে মারা হচ্ছে। আর তাকে একদল সন্ত্রাসী ধরে নিয়ে যাচ্ছে; হয়তো তাকেও মেরে ফেলবে। মাত্র ২০ সেকেন্ড কথা বলার পর রেথোয়াইয়ের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তার মোবাইলে আবার ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় নিহত সিংম্যানু পরনের কাপড় এলোমেলো হয়ে আছে। তার বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জেরিন আক্তার বলেন, নিহত সিংম্যানু মারমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে ধর্ষণ করা হয়েছে কি না তা তদন্তের পর জানা যাবে।