ঢাকা Thursday, 28 March 2024

পঞ্চগড়ের ১০ ইউনিয়নের ৭টিতে নৌকা, ৩টিতে স্বতন্ত্র  

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: 20:05, 27 December 2021

পঞ্চগড়ের ১০ ইউনিয়নের ৭টিতে নৌকা, ৩টিতে স্বতন্ত্র  

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের বোদা ও আটোয়ারী উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে সাতটিতে নৌকা ও তিনটিতে স্বতন্ত্র প্রর্থী বিজয়ী হয়েছেন। রোববার (২৬ ডিসেম্বর) রাতে পঞ্চগড় জেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন বেসরকারিভাবে এই ফল ঘোষণা করেন।

বিজয়ী প্রার্থীরা হলেন - বোদা উপজেলার ময়দানদিঘি ইউনিয়নে আওয়ামী লীগের  প্রার্থী আব্দুর জব্বার। তিনি পেয়েছেন ৮ হাজার ৭৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হাবিব আল আমিন স্বতন্ত্র প্রার্থী (চশমা) পেয়েছেন ৫ হাজার ৮৮৭ ভোট। 
 
বেংহারী বনগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. সাহেব আলী (চশমা) ৭ হাজার ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদ আবু (নৌকা) পেয়েছেন ২ হাজার ৫১০ ভোট। 
 
বোদা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অখিল চন্দ্র ঘোষ (মোটরসাইকেল) ৪ হাজার ২৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগ প্রার্থী মো. মশিউর রহমান (নৌকা) পেয়েছেন ৪ হাজার ৭০ ভোট। 

কাজলদিঘি কালিয়াগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) আব্দুল মোমিন ৮ হাজার ৪১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. ফজলার রহমান (আনারস) পেয়েছেন ৭ হাজার ২৩৯ ভোট। 

বড়শশী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম (চশমা) ৫ হাজার ৩৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) মো. মউর রহমান পেয়েছেন ৪ হাজার ৮৯০ ভোট। 

মাড়েয়া বামনহাট ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) আবু আনছার মো. রেজাউল করিম ৫ হাজার ৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সারোয়ার হোসেন প্রধান (চশমা) পেয়েছেন ৪ হাজার ৫৭০ ভোট। 

চন্দনবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী (নৌকা) মো. নজরুল ইসলাম প্রধান ৬ হাজার ৬০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সাজ্জাদুল করিম (মোটরসাইকেল) পেয়েছেন ৫ হাজার ৬১ ভোট। 

সাকোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. হাফিজুর রহমান (নৌকা) ৬ হাজার ৩৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোজাফর রহমান (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৪৮৩ ভোট। 

পাঁচপীর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) অজয় কুমার রায় ৪ হাজার ৬৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির প্রধান (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৫৯০ ভোট। 

আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মো. দেলোয়ার হোসেন  (নৌকা) ৪ হাজার ৭৬৪ ভোট পেয়ে নির্বাচিত  হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান (মোটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ৮০৩ ভোট।