ঢাকা Friday, 29 March 2024

নাটোরে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক 

নাটোর জেলা প্রতিনিধি

প্রকাশিত: 23:25, 21 December 2021

নাটোরে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক 

নাটোরে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা। এ সময় তাদেও কাছ থেকে ৪টি চোরাই মোটর সাইকেল জব্দ করা হয়। আজ মঙ্গলবার রাত ১২ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত পরিচালিত অভিযানে নাটোর সদর থানা, গুরুদাসপুর থানা এলাকা ও পাবনা জেলার চাটমোহর এলাকা থেকে তাদের আটক করা হয়।  

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-৫ নাটোর সিপিসি-২ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সামনে আটকদের হাজির করেএই তথ্য জানান কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন। 

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, নাটোর সদর থানাধীন একটি ট্রান্সপোর্ট পার্সেল এজেন্সিতে আন্তঃজেলা চোরচক্রের কতিপয় সদস্য পার্সেলের মাধ্যমে চোরাই মোটরসাইকেল বুকিং দিচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের কাজেম প্রামাণিকের ছেলে নুর ইসলামকে ১ টি চোরাই ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেলসহ আটক করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের ২-৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত নুর ইসলামের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য পাবনা জেলার চাটমোহর উপজেলার পাঠান পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাকিব হাসানকে একটি কালো রঙের পালসার ১৫০ সিসি চোরাই মোটর সাইকেল এবং গুরুদাসপুর উপজেলার বিলাসপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে তুহিন এর নিকট হতে একটি ড্রাগন ১২৫ সিসি ও একটি সাদা রঙের ১৫০ সিসি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে যে, তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা হতে মোটর সাইকেল চুরি করে অনলাইন প্লাাটফর্মে মোটর সাইকেল বিক্রয়ের চটকদার বিজ্ঞাপন দিয়ে গ্রাহক সংগ্রহ করে তাদের কাছে চোরাই মোটরসাইকেল বিক্রি করে আসছে।