ঢাকা Friday, 19 April 2024

বানারীপাড়ায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: 19:54, 13 December 2021

আপডেট: 19:57, 13 December 2021

বানারীপাড়ায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

সাইদুল ইসলাম ও তোফায়েল আহমেদ তপন

বরিশালের বানারীপাড়ায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উপজেলা ও পৌর শাখা কমিটি গঠন করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) রাতে মো. সাইদুল ইসলামকে আহবায়ক ও  মো. তোফায়েল আহমেদ তপনকে সদস্য সচিব করে উপজেলা শাখা এবং মো. রিয়াজ আহমেদ ফকিরকে আহবায়ক ও মো. তৌহিদুল ইসলামকে সদস্য সচিব করে পৌর শাখা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়। 

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জে এম আমিনুল ইসলাম লিপন ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম জনি স্বাক্ষরিত উপজেলা ও পৌর শাখা স্বেচ্ছাসেবক দলের উভয় কমিটি ৩১ সদস্যবিশিষ্ট। 

উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির অন্যরা হলেন - যুগ্ম আহবায়ক মো.ফারুক হোসেন মল্লিক, মো. মাহাবুবুর রহমান মাসুম মৃধা, মো. রাজু লস্কর, মো. সাইদুল, মো. মাসুদ, মো. জালিস মাহমুদ, মো. মশিউর রহমান মহসিন, মো. শাহিন ও মো. জাহিদুল ইসলাম।মো. রিয়াজ আহমেদ ফকির ও মো. তৌহিদুল ইসলাম

পৌর শাখার নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শামিম, মো.আব্দুল্লাহ আল নোমান রাজু, মো.রফিকুল ইসলাম, মো. মোস্তফা কামাল, মো. নাসির উদ্দিন, মো. মাহমুদ হোসেন, মো. গোলাম রাব্বী, মো. সোহেল ও মো. মেহেদী হাসান। 

এদিকে বানারীপাড়া উপজেলা ও পৌর শাখা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত নেতৃবৃন্দকে উপজেলা ও পৌর বিএনপি এবং এর অপর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।