ঢাকা Tuesday, 23 April 2024

জয়পুরহাটে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

প্রকাশিত: 19:13, 12 December 2021

জয়পুরহাটে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

জয়পুরহাটের সদর উপজেলায় ঘরে ঢুকে এক গৃহবধূকে (৩৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- জেলার জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের পণ্ডিতপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে আসলাম হোসেন (২১), বেলাল হোসেনের ছেলে মো. রায়হান (২২) ও রমজান আলীর ছেলে মো. রাব্বি (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার জয়পুরহাট সদর উপজেলার পণ্ডিতপুর গ্রামের তিন যুবক তাদের পার্শ্ববর্তী এক বাড়িতে প্রবেশ করে ওই  গৃহবধূকে গণধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় শনিবার বিকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। ওই মামলা দায়ের করার পর পরই পুলিশ ওই গ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, নির্যাতিত (ভুক্তভোগী) গৃহবধূর অভিযোগ পাওয়ার পর দ্রুত অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে। তিনজনের মধ্যে একজন এ ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। ইতোমধ্যে নির্যাতিত গৃহবধূর শারীরিক (ডাক্তারি) পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান ওসি।