ঢাকা Thursday, 25 April 2024

রায়পুরায় মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে শিশুকে খুন 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:06, 3 December 2021

আপডেট: 21:06, 3 December 2021

রায়পুরায় মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে শিশুকে খুন 

নরসিংদীর রায়পুরায় মুক্তিপণের টাকা না পেয়ে ইয়ামিন মিয়া (৮) নামে এক শিশুকে হত্যা করেছে দুবৃত্তরা। শুক্রবার (০৩ ডিসেম্বর) সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের এক পরিত্যক্ত ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

ইয়ামিন মিয়া (৮) উত্তর বাখরনগর গ্রামের জামাল মিয়ার ছেলে। বাবা জামাল মিয়া প্রবাসে থাকায় শিশু মা শামসুন্নাহার বেগমের কাছে লালিতপালিত হচ্ছিল।

পুলিশ জানায়, এর আগে ২৮ নভেম্বর উত্তর বাখরনগর ইউপি নির্বাচনের দিন ওই শিশু নিখোঁজ হওয়ার পরের দিন শিশুটির মুক্তিপণ বাবদ পরিবারের কাছে দশ লাখ টাকা দাবি করে দুবৃত্তরা। 

বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে মুক্তিপণের এই রকম মেসেজ পেয়ে তার পরিবার রায়পুরা থানা পুলিশের স্মরণাপন্ন হয় এবং গত ১ ডিসেম্বর থানায় অভিযোগ করে। এরপর থেকে পুলিশ কাজ শুরু করলেও তার কোনো খোঁজ মেলেনি। সবশেষ, শুক্রবার সকালে বাখনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনে এক ডোবা থেকে গলিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান বলেন, ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল দুর্বৃত্তরা। নিখোঁজ ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যক্তিকে সন্দেহ করেন বলে আমাদের জানান।