ঢাকা Friday, 29 March 2024

প্রেমিকাকে দেখতে প্রেমিকের কাণ্ড!

ক্যাম্পাস ডেস্ক

প্রকাশিত: 16:00, 3 June 2023

প্রেমিকাকে দেখতে প্রেমিকের কাণ্ড!

ফাইল ছবি

প্রেমিকার সাথে দেখা করতে অন্যের এডমিট কার্ড নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করেছিলেন প্রেমিক। সেখানে প্রেমিকার সাথে দেখাও করেছিলেন সে। কিন্তু অন্যের এডমিট নিয়ে ভিতরে প্রবেশ করলেও শেষ রক্ষা হয়নি তার। কেন্দ্র থেকে বের হওয়ার সময় ধরা পড়েছেন কর্তৃপক্ষের হাতে। এমনই ঘটনা ঘটেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে।

আটককৃত সাইফুল্লাহ জাহান প্রিন্স (২০) ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারে শিক্ষার্থী। সে রাজশাহীর তানোর উপজেলার আশরাফুল ইসলামের ছেলে।

জানা যায়, শনিবার (৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটের (বিজ্ঞান) গুচ্ছ ভর্তি পরীক্ষা ছিলো। সেই পরীক্ষার অংশ নেয় প্রিন্সের প্রেমিকা। আর প্রেমিকার সাথে দেখা করতে বিশ্ববিদ্যালয়ের সামনে হাজির হয় সে।

এ সময় পরীক্ষার কেন্দ্রের বাইরে প্রেমিকার সঙ্গে দেখা করতে না পেরে সাইফুল্লাহ অন্য এক শিক্ষার্থীর এডমিট কার্ড নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করে। সে প্রেমিকার সঙ্গে দেখা করে বের হওয়ার সময় গেটের সামনে তাকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটক হওয়ার পর প্রিন্স বলেন, আমার প্রেমিকা তার মামার সঙ্গে পরীক্ষা দিতে আসায় কেন্দ্রের বাইরে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড নিয়ে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। ওর সঙ্গে দেখা করা ছাড়া আমার অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আবেগের বশবর্তী হয়ে ছেলেটা এ কাজ করেছে। সে এজন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে।