ঢাকা Friday, 19 April 2024

ইবিতে নব-নিযুক্ত চার কর্মকতাকে বরণ, দুই কর্মকর্তার বিদায় অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: 20:47, 3 July 2022

ইবিতে নব-নিযুক্ত চার কর্মকতাকে বরণ, দুই কর্মকর্তার বিদায় অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ ৪ উর্ধ্বতন কর্মকর্তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে ২ জন কর্মকর্তাকে বিদায় সম্বর্ধনা দেয়া হয়েছে। শনিবার (২ জুলাই) প্রশাসন ভবনের সভাকক্ষে অর্থ ও হিসাব বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও ইবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফিন।

অনুষ্ঠানে যাদেরকে বরণ করা হয় তারা হলেন-রেজিস্ট্রার (ভারঃ) এইচ এম আলী হাসান, অর্থ ও হিসাব বিভাগের হিসাব পরিচালক (ভারঃ) শেখ জাকির হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) ড. নওয়াব আলী খাঁন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারঃ) ড. আমানুর আমান।

চাকরীর মেয়াদ শেষ হওয়ায় হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা ও উপ-হিসাব পরিচালক আব্দুল মান্নানকে হিসাব শাখার পক্ষ থেকে বিদায় জানানো হয়।

অনুষ্ঠানে ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, বিশেষ অতিথি ও নবনিযুক্ত কর্মকর্তাগন বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তৃতায় ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন হিসাব শাখাকে আরো গতিশীল ও যুগোপযোগী করে গড়ে তুলতে সকল কর্মকর্তা-কর্মচারীকেই নিষ্ঠার সাথে কাজ করতে হবে। সেবার মান বাড়াতে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করতে হবে।