ঢাকা Thursday, 25 April 2024

মুমিনুন্নিসা মহিলা কলেজের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ

প্রকাশিত: 21:48, 3 June 2022

মুমিনুন্নিসা মহিলা কলেজের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

ময়মনসিংহের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে ৬৩ বছর পর দিনব্যাপী প্রথম পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে আজ শুক্রবার (৩ জুন)।

কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এই মিলনমেলায় কলেজটির তৎকালীন ছাত্রলীগ সভাপতি এবং প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক ও কলেজের সাবেক ভিপি মনিরা সুলতানা মনি এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি ছিলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। অনুষ্ঠানে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবু তাহের। সমন্বয়ক ছিলেন উপাধ্যক্ষ অধ্যাপক তাহমিনা পারভীন। 
দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে প্রাক্তন শিক্ষার্থীদের রিপোর্টিং,  অভ্যর্থনা, গিফট ব্যাগ ও খাবার কুপন বিতরণ, আনন্দ শোভাযাত্রা, বেলুন ও পায়রা উড়িয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন, বক্তৃতা, ফটোসেশন, কলেজের বিভিন্ন বিভাগ ও ভবন পরিদর্শন, ব্যাচভিত্তিক স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান র‌্যাফল ড্র ও পুরস্কার বিতরণী। 

প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসব আয়োজন করায় কলেজ শাখা ছাত্রলীগের তৎকালীন  সাধারণ সম্পাদক ও বর্তমান ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট   রাশেদা তাহমিনা প্রীতিসহ প্রাক্তন ছাত্রীবৃন্দ আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।